ব্লগ পরিচিতি

 ব্লগ পরিচিতি


আসসালামু আলাইকুম

আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন ।

আমার নাম আরিফুল ইসলাম আমি একজন  স্টুডেন্ট পাসা পাসি ফ্রিলান্সিং পেশায় নিয়োজিত ।


আমি কোন লেখক না তবুও আপনাদের জন্য মাঝে মধ্যে  লেখার চেষ্টা করি।

লেখার অনেক ভুল হতে পারে দয়া করে ক্ষমা সুন্দর দৃষ্টিতে তে দেখবেন ।


আমি অনেক ধরনের গল্প লেখি আমি অনেক ধরনের বলতে গেলে  সত্য ঘটনা আপনাদের সাথে শেয়ার করি । আবার অনেক সময় নিজের মন থেকে আমার আশেপাশের কিছু পরিস্থিতি দেখে যেটা আমার ভালো লাগে সেটা আপনাদের সাথে শেয়ার করার চেষ্টা করি ।


গুরুত্বপূর্ণ বিষয় ।


আমাদের একটা টিম আছে । আমার ডিজিটাল মার্কেটিং নিয়ে কাজ একটাই । আমার ডিজিটাল মার্কেটিং এ এক্সপার্ট‌ । আমরা অনেক দিন যাবত ফাইবার মার্কেটপ্লেসে কাজ করি । এয় ব্লগ সাইটে একটা একটা করে কোর্সের আর্টিকেল পোস্ট করার চেষ্টা করে  থাকি ‌।

তার সাথে আমরা একটা কর্স ও চালু করেছি ‌।

অবশ্য এই কোর্সটা সম্পূর্ণ টিউটিরিয়াল এখানে আপনারা ফ্রিতে আর্টিকেল পড়তে পাবেন ।

তবে আমদের  কোর্স  মধ্যে advance topics গুলো নিয়ে ভালো ভাবে আলোচনা করে থাকি । আপনার চাইলে কোর্সে ভর্তি হতে পারেন ।

আবার চাইলে কোর্স না করেও আমাদের সাথে থেকে আর্টিকেল পরে মোটামুটি  ভালো একটা ধারণা ‌নিতে পারেন । আর একটু চালাক হলে আর্টিকেল পরে আপনি একজন দক্ষ ফ্রিল্যান্সার হয়ে উঠতে পারে ।

আর্টিকেলে সব কিছু পাবেন । কোর্স টা একটু advance  হবে । আপনার চাইলে কোর্সে জয়েন করতে পারেন আমাদের সাথে থাকলে সব কিছু পেয়ে যাবেন । আমি   নিচে যোগাযোগ করার জন্য একটা নাম্বার দিয়ে দিব এবং আর্টিকেলে ও  সব কিছু বলে দিব কি ভাবে কি করতে হবে ।


আমাদের কাছে যা যা  পাবেন।

আমার ডিজিটাল মার্কেটিং , বেসিক কম্পিউটার, 2 টা বিষয়ে উপরে কোর্স এবং আর্টিকেল পোস্ট করব ইনশাআল্লাহ । আপনার পাসে থাকলে সম্ভব হবে ।

মজার ব্যাপার হলো আপনার চাইলে কোর্সে গুলো আপনার ইচ্ছা কিত টপিকসের উপরে করতে পারেন।


নিচে লিষ্ট:


Digital marketing:         

 



Facebook Marketing : 1000 =500

Instagram marketing : 1000 =500

Twitter marketing : 1000 =500

Pinterest marketing : 1000 =500

LinkedIn marketing : 1000 =500

LinkedIn page creation : 1000 =500

LinkedIn lead generation : 1000 =500

Lead generation : 1000 =500

Email collection : 1000 =500

Email templates : 1000 =500

Email marketing : 1000 =500

Prepare the blog site : 1000 =500


এক সাথে দুই টা কর্সে ভর্তি হলে ফাইবার মার্কেটপ্লেসের কি ভাবে কাজ করতে হবে এটা উপরে একটা সম্পূর্ণ ক্লাস পেয়ে যাবেন ।


Basic computer


কম্পিউটারের a to z কিছু নিয়ে আলোচনা করা হবে ইনশাআল্লাহ ।



আমাদের  সাথে যোগাযোগ করতে চাইলে নিচের নাম্বারে যোগাযোগ করেন। 


Contact : +88 01400-838542

Whatsapp: +88 01832-062646

Email: arif9959086@gmail.com

No comments

Theme images by suprun. Powered by Blogger.